গ্রেট হলিউড রোমান্স: একসঙ্গে ডেট করছেন গ্রেগরি পেকের নাতি ও শন কনারির নাতনি! 

বিনোদন

টিবিএস ডেস্ক
12 January, 2022, 05:10 pm
Last modified: 12 January, 2022, 05:14 pm
ডেইলি মেইলের সাংবাদিক রিচার্ড এডেনের সূত্রে জানা যায়, মেক্সিকোর এক ইকো রিসোর্টে একসাথে নতুন বছর উদযাপন করেছেন নাতাশা-হার্পার জুটি।

২০ শতকে হলিউডের দুই হার্টথ্রব অভিনেতার বংশধরেরা এবার একে অপরকে খুঁজে পেয়েছেন। এই মুহূর্তে চুটিয়ে প্রেম করছেন স্যার শন কনারির নাতি নাতাশা এবং গ্রেগরি পেকের নাতি হার্পার পেক। খবর চাউর হওয়ার পরপরই এই জুটিকে নিয়ে আলোচনায় মেতেছে উৎসুক জনতা।

ডেইলি মেইলের সাংবাদিক রিচার্ড এডেনের সূত্রে জানা যায়, মেক্সিকোর এক ইকো রিসোর্টে একসাথে নতুন বছর উদযাপন করেছেন নাতাশা-হার্পার জুটি। দুজনের ঘনিষ্ঠ এক বন্ধু একে 'গ্রেট হলিউড রোমান্স' বলে আখ্যা দিয়েছেন!

গ্রেট হলিউড রোমান্সই বটে! তবে গ্রেগরি পেকের মেয়ে ও অভিনেত্রী সিসিলার ছেলে হার্পার এবং শন কনারির সৎ নাতনি নাতাশা কিভাবে একে অপরকে খুঁজে পেলেন তা এখনো স্পষ্ট নয়। কিন্তু লম্বা-সুদর্শন হার্পারের সাথে কালো চুলের সৌন্দর্য্যমন্ডিত নাতাশাকে যে দারুণ মানিয়েছে- একথা সবাই স্বীকার করেছেন।

রোমান হলিডে, টু কিল আ মকিংবার্ড, স্পেলবাউন্ডসহ একাধিক বিখ্যাত চলচ্চিত্রে অভিনয় করে নিজের প্রজন্মের সেরা অভিনেতাদের একজন হয়ে ছিলেন গ্রেগরি পেক। হার্পার লি'র লেখা 'টু কিল আ মকিংবার্ড' উপন্যাস অবলম্বনে নির্মিত ছবিতে অভিনয় করেছিলেন পেক। সেখান থেকে অনুপ্রাণিত হয়েই নাতির নাম রাখা হয় হার্পার।

অন্যদিকে, জেমস বন্ড জিরো জিরো সেভেন হিসেবে বন্ড চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন শন কনারি। গোল্ডফিঙ্গার, রাশিয়া উইদ লাভ, ইউ ওনলি লিভ টোয়াইস, থান্ডারবল ইত্যাদি চলচ্চিত্রে অভিনয় করেছেন কনারি। নাতাশা তার সৎ ছেলের ঘরের সন্তান। বাহামায় বেড়ে ওঠা নাতাশার সময় কাটে ক্যারিবিয়ান, নিউইয়র্ক ও প্যারিসে ঘুরে বেড়িয়ে।

সূত্র: টেলার

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.