মুম্বাইয়ে বিরুশকার প্রতিবেশী হচ্ছেন ভিক্যাট, হাঁপ ছেড়ে বাঁচলেন আনুশকা!   

বিনোদন

টিবিএস ডেস্ক
12 December, 2021, 04:05 pm
Last modified: 17 December, 2021, 03:22 pm
জুহু বিচ থেকে ক্যাটরিনা-ভিকির ফ্ল্যাটের দিকে তাক করে তোলা একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বলিউডের জনপ্রিয় পাপারাজ্জি ভাইরাল ভায়ানি। নবদম্পতির ঘর থেকে সাগরের ভিউ যে কতটা দুর্দান্ত হবে তা স্পষ্ট বলে দিচ্ছে এই ভিডিও।

রাজকীয় বিয়ের পর্ব মিটতেই গোপন লোকেশনে হানিমুনে পাড়ি দিয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। মধুচন্দ্রিমা কাটিয়ে মুম্বাই ফিরেই নিজেদের ভালোবাসার নীড়ে নতুন সংসার পাতবেন নবদম্পতি। জুহুর বিলাসবহুল এলাকায় রাজমহল আবাসনের আট তলায় থাকবেন ক্যাটরিনা। এরই মধ্যে  অ্যাপার্টমেন্টকে এই যুগলের মনের মতো করে সাজাতে ব্যস্ত কর্মীরা।

কিন্তু চমকে দেওয়া ব্যাপার হলো, আরব সাগরমুখী এই আবাসনেই থাকেন ভারতের আরেক জনপ্রিয় জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। তাই এবার থেকে বিরুশকার প্রতিবেশী হতে চলেছেন ভিক্যাট।

জুহু বিচ থেকে ক্যাটরিনা-ভিকির ফ্ল্যাটের দিকে তাক করে তোলা একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বলিউডের জনপ্রিয় পাপারাজ্জি ভাইরাল ভায়ানি। নবদম্পতির ঘর থেকে সাগরের ভিউ যে কতটা দুর্দান্ত হবে তা স্পষ্ট বলে দিচ্ছে এই ভিডিও। এখনও এই অ্যাপার্টমেন্টের ইন্টেরিয়র ডিজাইনের শেষ পর্যায়ের কাজ চলছে,সেটাও স্পষ্ট হয়ে যাবে এই ভিডিও থেকে।

জানা গেছে অ্যাপার্টমেন্টের জন্য ডিপোজিট মানি হিসাবে ১.৭৫ কোটি রূপি জমাও দিয়েছেন অভিনেতা ভিকি কৌশল। চোখ ধাঁধানো এই অ্যাপার্টমেন্টের জন্য প্রথম তিন বছর প্রতি মাসে ৮ লাখ রুপি করে ভাড়া দিতে হবে এবং পরবর্তী ১২ মাসে তা বেড়ে দাঁড়াবে ৮ লক্ষ ৪০ হাজারে। শেষ এক বছর মাসে ভাড়া গুণতে হবে ৮  লাখ ৮২ হাজার রূপি, জানিয়েছেন এ ই  আবাসন সংশ্লিষ্ট রিয়েল এস্টেট এজেন্ট।

এদিকে ভিক্যাট চলে আসলে হাঁপ ছেড়ে বাচবেন আনুশকা শর্মাও। বিয়ের পরপরই নবদম্পতিকে অভিনন্দন জানিয়ে আনুশকা লিখেছেন,

'অভিনন্দন দুজন সুন্দর মানুষকে! তোমরা আজীবন একসঙ্গে থাকো, এমনটাই প্রার্থনা করি। আমি খুব খুশি যে শেষমেষ তোমরা বিয়েটা সেরে ফেললে, এবার অন্তত তোমরা নিজেদের নতুন বাড়িতে থাকবে। আর আমরাও কনস্ট্রাকশনের কাজের আওয়াজ শোনা থেকে রেহাই পাবো।"

সূত্র: হিন্দুস্তান টাইমস  

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.