‘টপ গান থ্রি’ নির্মাণ হচ্ছে কি?

বিনোদন

ইউএনবি
13 January, 2024, 06:35 pm
Last modified: 13 January, 2024, 06:41 pm
যেহেতু ছবিটি ম্যাভেরিক-এর সিক্যুয়েল, ক্রুজের কনিষ্ঠ সহঅভিনেতা মাইলস টেলার ও গ্লেন পাওয়েলও ফিরে আসতে পারেন।

বহুল আলোচিত ফিল্ম টপ গান-এর পরবর্তী কিস্তির চিত্রনাট্য নিয়ে কাজ চলছে বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা প্যারামাউন্ট প্রজেক্টের ঘনিষ্ঠ একটি সূত্র।

টম ক্রুজ টপ গান-এর তৃতীয় সংস্করণে ফেরার প্রস্তুতি নিচ্ছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে সিএনএন

চলচ্চিত্রটি এখনও নির্মাণের প্রাথমিক পর্যায়ে রয়েছে। তবে ২০২২ সালের টপ গান: ম্যাভেরিক এবং ১৯৮৬ সালের মূল টপ গান অনুসরণ করে একটি সিক্যুয়েলের জন্য চিন্তাভাবনা চলছে।

তবে সিএনএন জানিয়েছে, ছবিটির প্রযোজক ক্রুজ, জেরি ব্রুকহেইমার ও পরিচালক জোসেফ কোসিনস্কিকে পুনরায় একত্রিত করার পরিকল্পনা রয়েছে। যেহেতু ছবিটি ম্যাভেরিক-এর সিক্যুয়েল, ক্রুজের কনিষ্ঠ সহঅভিনেতা মাইলস টেলার ও গ্লেন পাওয়েলও ফিরে আসতে পারেন।

সূত্রটি বলছে, এখনও চূড়ান্ত হয়নি, তবে টপ গান: ম্যাভেরিক-এর সহলেখক এহরেন ক্রুগার স্ক্রিপ্টের খসড়ার কাজ করছেন।

এদিকে বিষয়টি নিয়ে কোনো বিবৃতি দিতে রাজি হয়নি প্যারামাউন্ট। টম ক্রুজের প্রতিনিধিরা সিএনএন-এর মন্তব্যের অনুরোধে সাড়া দেননি বলেও প্রতিবেদনে বলা হয়েছে।

এতে বলা হয়, টপ গান: ম্যাভেরিক-এর ব্যাপক সাফল্যে এটি বিশ্বব্যাপী দেড় বিলিয়ন ডলারেরও বেশি আয় করেছে এবং সেরা ছবি ও অভিযোজিত চিত্রনাট্যসহ ছয়টি অস্কার মনোনয়ন পেয়েছে।

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.