মাত্র ১১ শব্দের ইমেইলে জেরি হলের সঙ্গে সম্পর্ক শেষ করেছিলেন রুপার্ট মারডক! 

বিনোদন

টিবিএস ডেস্ক
18 April, 2023, 01:15 pm
Last modified: 18 April, 2023, 01:31 pm
ছয় বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে গিয়ে জেরি হলকে মাত্র ১১ শব্দের একটি ইমেইল পাঠিয়েছিলেন এই মিডিয়া মোগল।

মিডিয়া মোগল রুপার্ট মারডকের সঙ্গে তার স্ত্রী জেরি হলের বিচ্ছেদ হয়েছে গত বছর। এটি ছিল মারডকের চতুর্থ বিয়ে, যা মাত্র ১১ শব্দের একটি ইমেইলের মধ্য দিয়ে শেষ হয়! সাবেক মডেল জেরি হলকে পাঠানো সেই ম্যাসেজটা শুরু হয়েছিল এভাবে- "জেরি, দুঃখের সাথে জানাচ্ছি যে আমি আমাদের বৈবাহিক সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছি…"

ছয় বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে গিয়ে ছোট্ট একটা ইমেইলে মারডক এরপর লিখেছিলেন, "আমরা একসঙ্গে কিছু ভালো সময় কাটিয়েছি, কিন্তু আমার আরও অনেককিছু করার আছে… নিউইয়র্কে আমার আইনজীবী খুব শীঘ্রই তোমার আইনজীবীর সঙ্গে কথা বলবে।"

সম্প্রতি ভ্যানিটি ফেয়ার প্রোফাইলে ফক্স মিডিয়া গ্রুপের মালিক, রুপার্ট মার্ডকের চরিত্রের এক নতুন দিক প্রকাশ পেয়েছে।

অবশ্যই ক্ষুদে সেই ইমেইলটি পেয়ে যারপরনাই অবাক হয়েছিলেন জেরি হল! ২০২২ সালের জুনে অক্সফোর্ডশায়ারে নিজেদের প্রপার্টিতে তিনি মারডকের জন্য অপেক্ষা করছিলেন। জেরি হলের ভাষ্যে, "রুপার্ট এবং আমি কোনোদিনই ঝগড়া করিনি।" তাই ইমেইলটা যখন এলো, তখন নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলেন না তিনি।

এর দুই মাস পরে তাদের বিবাহবিচ্ছেদের বিষয়টি চুড়ান্ত করা হয়। বিচ্ছেদের শর্ত অনুযায়ী, জেরি হল এইচবিওর জনপ্রিয় সিরিজ 'সাকসেশন' এর গল্পলেখকদের সঙ্গে কোনো আইডিয়া শেয়ার করতে পারবেন না। উল্লেখ্য যে, এক প্রভাবশালী মিডিয়া পরিবারকে কেন্দ্র করে এই সিরিজের গল্প এবং এর অনুপ্রেরণা নেওয়া হয়েছে মারডকেরই নিজ জীবন থেকে।

ছবি: সংগৃহীত

মারডকের আগে মিক জ্যাগারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন জেরি হল। মারডকের বেল এয়ারের বাড়ি থেকে নিজের মালামালাসহ বেরিয়ে যাওয়ার জন্য জেরি হলকে মাত্র ৩০ দিন সময় দেওয়া হয়েছিল।  সেই সঙ্গে রিসিপ্ট দিয়ে প্রমাণ করতে হয়েছিল যে ওইসব জিনিস তার নিজের। জেরি হলের ঘনিষ্ঠ সূত্র ভ্যানিটি ফেয়ারকে জানায়, ওই সময়টা সাবেক এই মডেল 'পুরোপুরি ভেঙে পড়েছিলেন, প্রায় উন্মাদ ছিলেন এবং অপমানিত হয়েছিলেন'।

জেরি হল ও মারডকের সম্পর্ক শুরু হয় ২০১৩ সালে। মেলবোর্নে 'দ্য গ্র্যাজুয়েট' নাটকে মিসেস রবিনসন চরিত্রে মঞ্চে পারফর্ম করছিলেন হল। মারডকের ভাগ্নি ও জেরির বন্ধু পেনি ফাউলার পরামর্শ দিয়েছিলেন যে তাদের দেখা করা উচিত।

পুরনো স্মৃতি হাতড়ে জেরির ঘনিষ্ঠ এক কাজিন টম ক্যাশিন জানান, জেরি বলেছিলেন যে মারডক একজন 'ওল্ড-ফ্যাশনড জেন্টলম্যান'। নিউইয়র্কে প্রথম ডেটে আসার আগে মাসের পর মাস ইমেইল চালাচালি করেছেন ও ফোনে কথা বলেছেন হল-মারডক।

রুপার্ট মারডক জেরি হলকে বলেছিলেন, "মিক তোমার প্রতি বিশ্বস্ত ছিল না, আমি কখনোই তা করবো না।" লন্ডনে ১৮ শতকের এক রাজকীয় বাড়িতে কয়েক শত মেহমানকে সামনে রেখে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মারডক ও হল। বিয়ের অনুষ্ঠান শেষে মারডক টুইটারে লিখেছিলেন, "দশ দিনের জন্য বা আর কখনোই কোনো টুইট নয়! মনে হচ্ছে আমিই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান ও সবচেয়ে সুখী পুরুষ।"

৯২ বছর বয়সে 'ব্যর্থ বিয়ে'

জেরি হলের সঙ্গে সম্পর্ক মধুরভাবে শুরু হলেও, শেষ হয়েছিল ১১ শব্দের ইমেইলে। তবে তাই বলে মন থেকে প্রেম উবে যায়নি রুপার্ট মারডকের। প্রাক্তন স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের মাত্র ৯ মাস পরেই মারডক ঘোষণা দেন, তিনি পঞ্চমবারের মতো বিয়ে করতে যাচ্ছেন অ্যান লেসলিকে।

চলতি বছরের মার্চে এ ঘোষণা দেওয়ার পর প্রায় নিশ্চিত হয়ে যায় যে আবারও বিয়ে করতে যাচ্ছেন এই মিডিয়া মোগল। নিউইয়র্কে সেন্ট প্যাট্রিক'স ডে'তে বাগদানও হয়ে যায় এই জুটির। নিউইয়র্ক পোস্টকে মারডক জানিয়েছিলেন, তিনি নিজে বাছাই করে লেসলিকে হীরার আংটি দিয়েছেন।

তবে মারডকের পঞ্চম বিয়ের ঘোষণায় অবাক হননি জেরি হল। কারণ তার সঙ্গে বিচ্ছেদের মাত্র চার মাস পরেই বার্বাডোসে লেসলির সঙ্গে সময় কাটাতে দেখা গেছে মারডককে। আগের সম্পর্কগুলো থেকে যেভাবে বেরিয়ে এসে নতুনভাবে শুরু করেছিলেন, তার বেলায়ও একই কাজ করেছেন বলে বন্ধুদের জানিয়েছিলেন জেরি হল।

কিন্তু পঞ্চম বিয়ের ঘোষণা দেওয়ার পরে সম্প্রতি সেটি বাতিলের ঘোষণাও দিয়েছেন মারডক, যা একেবারেই অপ্রত্যাশিত ছিল। বাগদানের মাত্র কয়েক সপ্তাহ পরেই এ খবরে অবাক হয়েছেন নেটিজেনরা। ভ্যানিটি ফেয়ার সূত্রে জানা গেছে, দুজনের মধ্যে মতের পার্থক্য থাকায় লেসলি ও মারডকের বিয়েটা হচ্ছে না; মূলত লেসলির ধর্মপ্রচারের বিশ্বাস মারডকের পছন্দ হয়নি।

সূত্র: এল পাইস   

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.