প্রাক্তনকে উদ্দেশ্য করে গান, ফুলেফেঁপে উঠেছে শাকিরার ব্যাংক-ব্যালেন্স!

বিনোদন

টিবিএস ডেস্ক
26 February, 2023, 04:05 pm
Last modified: 26 February, 2023, 04:13 pm
পিকের নাম জড়িয়ে আছে এমন গানগুলো থেকে সব মিলিয়ে এখন পর্যন্ত প্রায় ১৫ মিলিয়ন ডলার আয় করেছেন শাকিরা।

স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের সাথে কলম্বিয়ান গায়িকা শাকিরার বিচ্ছেদ হয়েছে গত বছরের জুনে। শুরুতে সাদামাটাভাবে বিচ্ছেদের ঘোষণা দিলেও, কিছুদিন পরেই প্রকাশ্যে আসে যে শাকিরার সাথে প্রতারণা করেছেন পিকে। শাকিরার সাথে সম্পর্কে থেকেই ক্লারা চিয়া নামের এক মডেলকে ডেট করেছেন সাবেক বার্সা তারকা। এরপর থেকে একের পর এক প্রাক্তনের উদ্দেশ্যে বাক্যবাণ ছুঁড়েই যাচ্ছেন শাকিরা।

শুধু পিকেই নয়, পিকের মা-বাবাকেও প্রত্যক্ষ ও পরোক্ষভাবে দু'চার কথা শুনিয়ে দিতে ভোলেননি 'ওয়াকা ওয়াকা' গায়িকা। পিকের বাড়ির দিকে মুখ করে ম্যানিকিন রাখা থেকে শুরু করে জোরে সাউন্ডবক্সে গান বাজিয়ে তাদের বিরক্ত করা'র মতো নানা অদ্ভুত কাণ্ডকারখানা করেছেন শাকিরা।

কিন্তু প্রাক্তনের প্রতারণা নিয়ে গান বেঁধে সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন শাকিরা। 'বিজেডআরপি মিউজিক সেশনস #৫৬' এ শাকিরা একটি গান, যেটির লিরিক্সে তিনি পিকের তীব্র সমালোচনা করেছেন এবং তিনি নিজে কতটা গুরুত্বপূর্ণ তা বুঝিয়ে দিয়েছেন। এর বাইরেও, 'তে ফেলিসিতো' নামের আরেকটি হিট গান মুক্তি পেয়েছে তার। 

তবে প্রাক্তন ও বিচ্ছেদ নিয়ে বিতর্কে থাকায় ব্যাংক-ব্যালেন্স ফুলেফেঁপে উঠেছে কলম্বিয়ান গায়িকার। 'বিজেডআরপি মিউজিক সেশনস #৫৬' মুক্তি পাওয়ার পরপরই হিট হয়েছে এবং প্রথম সপ্তাহেই ১২২ মিলিয়ন শ্রোতার কাছে পৌঁছেছে।

ছবি: সংগৃহীত

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানিয়েছে, টেলেসিনকোর মর্নিং শো 'এল প্রোগ্রামা দে আনা রোজা' শাকিরার সাম্প্রতিক আয় বিশ্লেষণ করেছে। তারা জানিয়েছে, সাম্প্রতিক সময়ে চলমান বিতর্কের মাঝেই শাকিরা ইউটিউব থেকে ৫১২,০০০ ডলার, আমাজন থেকে ৫০০,০০০ ডলার, স্পটিফাই থেকে ৩৬০,০০০ ডলার এবং অ্যাপল থেকে ১,২০০,০০০ ডলার আয় করেছেন!

'তে ফেলিসিতো', 'মনোটোনিয়া' ও 'বিজেডআরপি মিউজিক সেশনস #৫৬'- এই তিনটি গানই মুক্তি পেয়েছে পিকের সাথে বিচ্ছেদের পর। স্প্যানিশ এই টিভি শো আরও জানিয়েছে, "এই চার দিনে 'বিজেআরপি মিউজিক সেশনস #৫৬' থেকে শাকিরার আয় ২,৫০০,০০০ ডলারেরও বেশি।" 

পিকের নাম জড়িয়ে আছে এমন আরেকটি গান 'তে ফেলিসিতো' মুক্তি পেয়েছিল গত বছরের এপ্রিলে। সেই গান থেকে কলম্বিয়ান গায়িকার আয় প্রায় ১০ মিলিয়ন ডলার। অন্যদিকে, 'মনোটোনিয়া' মুক্তি পেয়েছে মাস দুয়েক আগে। এই গান থেকে শাকিরা আয় করেছেন ৩,৫৫৪,০০০ ডলার।

সব মিলিয়ে পিকের নাম জড়িয়ে আছে এমন গানগুলো থেকে এখন পর্যন্ত প্রায় ১৫ মিলিয়ন ডলার আয় করেছেন শাকিরা। অন্যদিকে, পিকে রেনো এবং ক্যাসিও ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সম্প্রতি।

তাই বিচ্ছেদের যন্ত্রণা যা ই থাকুক না কেন; এই বিচ্ছেদকে কেন্দ্র করেই শাকিরার ব্যাংক-ব্যালেন্স যে ফুলেফেঁপে উঠেছে তা বলাই বাহুল্য!  
 

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.