আবারও এক ফ্রেমে রাঞ্চো-ফারহান-রাজু, তবে কি নতুন ছবির প্রচারণা? 

বিনোদন

হিন্দুস্তান টাইমস  
04 February, 2023, 12:15 pm
Last modified: 04 February, 2023, 12:36 pm
শুক্রবার ‘থ্রি ইডিয়টস’ ভক্তদের চমকে দিয়ে এক ফ্রেমে ধরা দিলেন আমির-শারমান এবং মাধবন। তিনজনকে একসঙ্গে দেখে রীতিমতো নস্টালজিক অনুরাগীরা। লালরঙা ট্র্যাক স্যুটে দেখা গেল থ্রি-ইডিয়টদের।

ছবি মুক্তির পর এক দশকেরও বেশি সময় পার হয়েছে; কিন্তু আজও দর্শকদের মনে গেঁথে রয়েছে 'থ্রি ইডিয়টস'। আমির খান, আর. মাধবন, শারমান যোশি অভিনীত এই ছবিতে তিন ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টের জীবনের চড়াই-উৎরাই ধরা পড়েছিল। রাজকুমার হিরানির এই ছবির সঙ্গে একাত্ম হতে পেরেছিলেন আট থেকে আশি বছর বয়সী সকলেই। 

শুধু রাঞ্চো, ফারহান আর রাজুই নয়, ভাইরাস বা সাইলেন্সার চতুরের মতো চরিত্রগুলোও গেঁথে রয়েছে দর্শদের মনে। এরপর থেকে বহুবার এই ছবির সিক্যুয়েল নির্মাণের দাবি জানিয়েছে ভক্তরা, তবে ইতিবাচক সাড়া মেলেনি নির্মাতাদের পক্ষ থেকে।

তবে গেল শুক্রবার (৩ ফেব্রুয়ারি) 'থ্রি ইডিয়টস' ভক্তদের চমকে দিয়ে এক ফ্রেমে ধরা দিলেন আমির-শারমান এবং মাধবন। তিনজনকে একসঙ্গে দেখে রীতিমতো নস্টালজিক অনুরাগীরা। লালরঙা ট্র্যাক স্যুটে দেখা গেল থ্রি-ইডিয়টদের। তবে না, থ্রি ইডিয়টসের পরবর্তী পর্ব নিয়ে কোনো আপটেড নয়, বরং শারমান যোশির গুজরাটি সিনেমা 'কংগ্রাচুলেশনস'- এর প্রমোশনে একজোট হলেন তিনজনে।

টুইটারে শারমান যোশির একাউন্ট থেকে শেয়ার করা ভিডিওর শুরুতে দেখা যায়, শারমান দর্শকদের উদ্দেশে বলছেন—'আজ আমার ছবি 'কংগ্রাচুলেশনস' মুক্তি পাচ্ছে'। কথা বেশিদূর এগোনোর আগেই ভিডিওর মাঝখানে ঢুকে পড়ে ফুট কাটেন মাধবন। তাকে পুরো বিষয়টি বুঝিয়ে আবার প্রথম থেকে ভিডিও শুরু করেন শারমান। 

'থ্রি ইডিয়টস' ছবির একটি দৃশ্যে বাঁ থেকে- আর. মাধবন, আমির খান এবং শারমান যোশি। ছবি: সংগৃহীত

কিন্তু আবারও তাল কেটে যায়; এবার বাগড়া দেন আমির খান। এবার দুজনের মাঝখানে ঢুকে পড়েন আমির এবং এসেই জড়িয়ে ধরেন পুরনো বন্ধুদের। এরপর আবার প্রথম থেকে শুরু করেন শারমান। কিন্তু বন্ধুদের জ্বালাতনে সফলভাবে নিজের বক্তব্য রাখতে পারেন না। শেষমেশ ক্যামেরার ওপারে থাকা ব্যক্তিকে বলেন, 'ওদিকে চল ভাই, এখানে এরা ভিডিও বানাতে দেবে না।"

এই ভিডিও শেয়ার করে শারমান লেখেন, "তিন ইডিয়ট প্রচার করছে 'কংগ্রাচুলেশনস' ছবির… আজকে মুক্তি পাচ্ছে এটি।"

এই ভিডিওতে রাজু-রাঞ্চো-ফারহানের পুরোনো রসায়ন দেখে মুগ্ধ ভক্তরা। তবে অনেকেই 'রাজু রাস্তোগি' ওরফে শারমানকে মনে করিয়ে দিয়েছেন, ভুল করে আমির খানের জায়গায় অন্য আমিরকে ট্যাগ করে ফেলেছেন তিনি। আর সেটা নিয়ে শারমানকে ঠাট্টাও করেছেন অনেকে। শুরুতে অভিনেতা আমির খান নয়, শ্রীনগরের মিউনিসিপ্যাল  কর্পোরেশনের কমিশনার আর্থার আমির খানকে এই ভিডিওতে ভুলবশত ট্যাগ করেছেন শারমান।

প্রসঙ্গত, পরিচালক রেহান চৌধুরীর এই ছবিতে শারমান যোশি ছাড়াও এই ছবিতে রয়েছেন আমি ভায়ানি, মানসী পারেখ গোয়েল, জায়েশ বারভায়া, অর্চনা ত্রিবেদীরা। 
 

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.