‘সাদা চুল-দাড়ি-গোঁফ’ লুকে আমির, নতুন সিনেমার জল্পনা! 

বিনোদন

হিন্দুস্তান টাইমস
29 January, 2023, 12:35 pm
Last modified: 29 January, 2023, 12:38 pm
দীর্ঘদিন ধরে আমিরের একই রকম সাজ দেখে অনেকেই অনুমান করছেন, বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ কি তবে নতুন কোনো সিনেমা করছেন? সে কারণেই এই বিশেষ লুক!
সম্প্রতি একটি অনুষ্ঠানে পাঞ্জাবি গায়ক জসবির জাসসির সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন আমির। ছবি: টাইমস অব ইন্ডিয়া

রূপালি পর্দায় আমির খানকে শেষবার দেখা গিয়েছে গত বছর 'লাল সিং চাড্ডা' চলচ্চিত্রে। গত বছরের আগস্ট মাসে সিনেমাটি মুক্তি পেয়েছিল। এরপর হঠাৎ করেই সাদা চুল-দাড়ি-গোঁফ লুক রাখতে শুরু করেন আমির। গত বছর এ অবস্থায়ই কয়েকটি ইভেন্টে হাজির হয়েছিলেন; সম্প্রতি আবারও এই লুকে দিল্লির একটি অনুষ্ঠানে দেখা গেছে 'মি. পারফেকশনিস্ট'কে। আর তাতেই গুঞ্জন শুরু হয়ে গিয়েছে- 'নতুন কোনো চরিত্রের জন্যই কি এই লুক আমিরের?

আমিরকে এদিন একটি কালো রঙের পাঞ্জাবিতে দেখা যায়। অনুষ্ঠানে পাঞ্জাবি গায়ক জসবির জাসসির সঙ্গে ফ্রেমবন্দি হন তিনি। 

উল্লেখ্য যে, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর ভারতে লকডাউনের সময়ও তিনি এই সাদা-কালো চুলের লুকে ধরা দিয়েছিলেন। এমনকি গত বছরের নভেম্বরে নিজের মেয়ের জন্য বাগদান অনুষ্ঠানেও আমির এই লুকেই ছিলেন। ইরা খান এবং নূপুর শিখরের বাগদান অনুষ্ঠানে তাঁকে সাদা চুলে, সাদা শেরওয়ানিতে দেখা গিয়েছিল।

দীর্ঘদিন ধরে আমিরের একই রকম সাজ দেখে অনেকেই অনুমান করছেন, বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট' কি তবে নতুন কোনো সিনেমা করছেন? সে কারণেই কি এই বিশেষ লুক! যদিও 'লাল সিং চাড্ডা' দর্শকদের প্রত্যাশা পূরণে ব্যর্থ হওয়ার পর আমির খান এখনও নতুন কোনো প্রজেক্টের ঘোষণা দেননি। কারো কারো মতে, নিজের বহুল প্রতীক্ষিত এ সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলতে না পারায় অনেকটা হোঁচট খেয়েছেন বলিউডের খ্যাতিমান এ অভিনেতা।

গেল শুক্রবার জাসসি আমির খানের সঙ্গে টুইটারে একাধিক ছবি শেয়ার করেন। দিল্লির একটি অনুষ্ঠানে তারা দুজনে উপস্থিত ছিলেন। ছবিগুলো পোস্ট করে জাস্সি লেখেন, 'মন থেকে যিনি বড়লোক, তিনিই আমির খান।' তাঁদের দুজনকেই কালো রঙের পোশাকে দেখা গিয়েছিল। এক ব্যক্তি এই পোস্টে কমেন্ট করে লেখেন, 'স্যার আবার বড়পর্দায় ফিরে আসতে চলেছেন বলে মনে হচ্ছে!' 

গত বছরের নভেম্বরে আমির অভিনয় থেকে সাময়িক বিরতির ঘোষণা দেন। তিনি বলেন, "আমি যখন কাজ নিয়ে ব্যস্ত থাকি, অভিনয় করি তখন তার মধ্যেই হারিয়ে যাই। 'লাল সিং চাড্ডার' পর আমার চ্যাম্পিয়ন নামক একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল। খুব ভালো গল্প এবং স্ক্রিপ্ট ছিল। কিন্তু আমার মনে হয় আমার একটা বিরতি দরকার। আমি এখন আমার পরিবার, আমার মা, সন্তানদের সঙ্গে থাকতে চাই।" 

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.