ক্যারিয়ারের শীর্ষে থাকা অবস্থায় মা হওয়ার সিদ্ধান্ত, আলিয়াকে ‘সাহসী’ বললেন কারিনা

বিনোদন

হিন্দুস্তান টাইমস
10 August, 2022, 02:00 pm
Last modified: 10 August, 2022, 02:00 pm
আলিয়াকে এই দশকের অন্যতম 'সেরা অভিনেত্রী’ বলে উল্লেখ করেছেন বেবো।

কারিনা কাপুর খানের মুখে আলিয়া ভাটের প্রশংসা। আলিয়াকে এই দশকের অন্যতম 'সেরা অভিনেত্রী' বলে উল্লেখ করেছেন বেবো।

সম্পর্কে রণবীর কাপুরের জেঠতুতো বোন কারিনা কাপুর খান। মাত্র ২৯ বছর বয়সে আলিয়ার মা হওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন তিনি।

এপ্রিলে আলিয়া এবং রণবীরের বিয়েতেও উপস্থিত ছিলেন কারিনা।

বেশ কয়েকটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, ছোটবেলা থেকেই কারিনা তার প্রিয় অভিনেত্রী। ২০১৬ সালে কারিনার সঙ্গে 'উড়তা পাঞ্জাব' ছবিতে অভিনয় করেছেন আলিয়া। যদিও পর্দায় তাদের একসঙ্গে দেখা যায়নি। 

অন্তঃসত্ত্বা অবস্থায় আলিয়ার জন্য কোনও টিপস আছে কিনা এমন প্রশ্নের জবাবে বেবো বলেন, 'ওর কোনও বিষয়ে পরামর্শের প্রয়োজন নেই...। আমি মনে করি, গত দশক থেকেই অন্যতম সেরা অভিনেত্রী তিনি; বিশেষ করে যখন এত অল্প বয়সে কোনও অভিনেত্রী মাতৃত্বকে আলিঙ্গন করে।'

আলিয়া প্রসঙ্গে করিনা আরও বলেন, 'ও খুব সাহসী অভিনেত্রী এবং সাহসী ব্যক্তিত্ব। এই সময় নিজের ক্যারিয়ারের সেরা জায়গায় থেকেও এমন সিদ্ধান্ত সে নিয়েছে; নিজের মধ্যে প্রত্যয় থাকা দরকার এবং সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস।'

এদিকে দিন কয়েক আগেই সাইফ এবং কারিনার তৃতীয় সন্তান আসার গুজব রটেছিল। তারমধ্যেই আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন। অভিনেত্রী বলেন, এই খবরে একটুও বিরক্ত হননি তিনি। বরং ফটোশপ করা ছবি দেখে খানিক মজাই পেয়েছিলেন, যেখানে তাকে 'ছয় মাসের গর্ভবতী' বলে মনে হয়েছিল। 

কারিনাকে শীঘ্রই আমির খানের বিপরীতে 'লাল সিং চাড্ডা' ছবিতে দেখা যাবে। আগামী ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে এই সিনেমা।

উল্লেখ্য, জুন মাসেই মা হতে যাওয়ার খবর দিয়েছিলেন মহেশ ভাট কন্যা। তখন তিনি ছিলেন দেশের বাইরে নিজের হলিউড ডেবিউ ফিল্ম 'হার্ট অফ স্টোন'-এর শ্যুটে। দেশে ফিরেই শুরু করেছিলেন 'ডার্লিংস'-এর প্রোমোশন। গত শুক্রবার মুক্তি পেয়েছে আলিয়া প্রযোজিত এবং অভিনীত ছবি 'ডার্লিংস'। এছাড়া, সেপ্টেম্বরে মুক্তি অপেক্ষায় তার বহুল প্রতিক্ষীত ছবি 'ব্রহ্মাস্ত্র'।  
 
 

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.