অ্যাম্বার হার্ডকে উপহার দেওয়া টেসলা গাড়িতে আড়ি পেতেছিলেন ইলন মাস্ক, জানতেন অভিনেত্রীর মা ও!

বিনোদন

টিবিএস ডেস্ক
24 July, 2022, 12:30 pm
Last modified: 24 July, 2022, 01:11 pm
মাস্কের উপহার দেওয়া সেই গাড়িতে ছিল গোপন মাইক্রোফোন ও কাস্টম ফিটেড স্পাই গিয়ার। আর মাস্ক যে গাড়িটি নিয়ন্ত্রণ করতেন, সেই খবর অ্যাম্বার হার্ডের মা ও জানতেন!

জনি ডেপের সাথে বিচ্ছেদের পর বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্কের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন অ্যাম্বার হার্ড। সম্পর্কে থাকাকালীন স্পেসএক্স- এর প্রতিষ্ঠাতার কাছ থেকে যে নানারকম মূল্যবান উপহার পেয়েছিলেন হার্ড, সে খবরও পুরনো। কিন্তু নতুন খবর হচ্ছে, অভিনেত্রীকে উপহার দেওয়া সেই টেসলা গাড়িতে আড়ি পেতেছিলেন ইলন মাস্ক!  

মাস্কের উপহার দেওয়া সেই গাড়িতে ছিল গোপন মাইক্রোফোন ও কাস্টম ফিটেড স্পাই গিয়ার। আর মাস্ক যে গাড়িটি নিয়ন্ত্রণ করতেন, সেই খবর অ্যাম্বার হার্ডের মা ও জানতেন!

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদন থেকে জানা গেছে, অভিনেত্রীর মা পেইজ বিষয়টি জানতেন এবং তিনি মনে করেন এটি অবশ্যম্ভাবী ছিল। কারণ ইলন মাস্ক অ্যাম্বার হার্ডের জীবনকে নিয়ন্ত্রণ করতে চাইতেন।

সম্প্রতি অ্যাম্বার হার্ডের বোন হুইটনির বান্ধবী জেনিফার হাওয়েল গণমাধ্যমকে এসব তথ্য দেন। তিনি বলেন, "হুইটনির সাথে দেখা করতে গিয়েছিলাম একদিন। সেদিন পেইজ (অ্যাম্বার হার্ডের মা) আমাকে বলেছিলেন, ইলন মাস্ক অ্যাম্বার হার্ডকে যেই টেসলা গাড়ি (একাধিক গাড়িও হতে পারে) উপহার দিয়েছেন, সেটির মধ্যে আড়ি পাতার যন্ত্র খুঁজে পেয়েছেন অভিনেত্রী।"   

"পেইজ আমাকে আরও বলেছিলেন যে অ্যাম্বার হার্ড তাকে জানিয়েছেন, ইলন মাস্ক তার জীবনের উপর নিয়ন্ত্রণ বজায় রাখতে চান এবং অভদ্র আচরণ করেন। তারা দুজনে একত্রে যে ভ্রুণ তৈরি করেছেন, তার উপর অধিকার নিয়ে অভিনেত্রীর সাথে মাস্কের আইনি লড়াইও চলছিল তখন", যোগ করেন জেনিফার। 

প্রসঙ্গত, 'অ্যাকুয়াম্যান' অভিনেত্রীর সাথে প্রেমের সম্পর্কে থাকাকালীন তাকে টেসলার একটি মডেল এক্স গাড়ি উপহার দিয়েছিলেন ইলন মাস্ক। এক লাখ ৩০ হাজার মার্কিন ডলার মূল্যের এই বৈদ্যুতিক গাড়ি ঘণ্টায় সর্বোচ্চ ২৫০ কিলোমিটার গতি তুলতে পারে। প্রতি চার্জে ১২০০ অশ্বশক্তির এই গাড়িটি ৬২৮ কিলোমিটার পর্যন্ত চলতে পারে।

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.