‘উদয় চোপড়ার সঙ্গে সম্পর্ক ছিল,’ অকপট স্বীকারোক্তি করেও কেন আফসোস নার্গিসের?

বিনোদন

হিন্দুস্তান টাইমস
13 September, 2021, 01:15 pm
Last modified: 13 September, 2021, 01:17 pm
এক সময় বিভিন্ন সাক্ষাৎকারে 'উদয় স্রেফ আমার ভালো বন্ধু' ছাড়া আর কিছু বলতে শোনা যায়নি বলিউডের এই আমেরিকান তারকার মুখে।

এক সময় অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে তার সম্পর্ক ঘিরে জোরদার আলোচনা চলত বলিউডে। সেই সময়ে বিভিন্ন সাক্ষাৎকারে 'উদয় স্রেফ আমার ভালো বন্ধু' ছাড়া আর কিছু বলতে শোনা যায়নি বলিউডের আমেরিকান তারকা নার্গিস ফাখরির মুখে।

যদিও উদয়ের সঙ্গে নার্গিসের নাম জড়িয়ে ততদিনে বহু গুঞ্জন ছড়িয়েছে ভারতের চলচ্চিত্র মহলে। দুজনকে একসঙ্গে অনেক জায়গায় দেখাও যেত।

সেই সময়ে উদয় ও নার্গিসের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কের কথা কান পাতলেই শোনা যেত বলিউডের অলিগলিতে। তখন ক্যারিয়ার ছাড়া অন্য কিছু নিয়ে প্রায় মুখই খুলতেন না 'রকস্টার' নায়িকা। তবে এবার খুললেন মুখ। জানালেন, দীর্ঘ ৫ বছর তার সঙ্গে সম্পর্ক ছিল উদয়ের!

সম্প্রতি একটি বহুল প্রচারিত পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে এই স্বীকারোক্তি করেছেন নার্গিস। উদয়ের সম্পর্কে বলতে গিয়ে তাকে 'এক সুন্দর হৃদয়ের মানুষ'ও যেমন বলেছেন, তেমন অকপটে জানিয়েছেন, আজ বড় আফসোস হয়, কেন তখন তিনি তার আর উদয়ের সম্পর্কের ব্যাপার সবার সামনে খোলসা করে বলেননি।

উদয় চোপড়ার সঙ্গে নার্গিস ফাখরি। ছবি: সংগৃহীত

নার্গিসের কথায়, 'ভারতে যত মানুষের সঙ্গে আলাপ হয়েছিল, তাদের মধ্যে সবচেয়ে দারুণ মনের মানুষের নাম উদয় চোপড়া। ওর সঙ্গে আমার সম্পর্কের কথা কোনোদিন প্রকাশ্যে বলিনি; কারণ আমাকে বলতে বারণ করা হয়েছিল। আমার অত্যন্ত ঘনিষ্ঠ কয়েকজন এই পরামর্শ দিয়েছিল, আমি যা অক্ষরে অক্ষরে চুপচাপ মেনে নিয়েছিলাম। এ নিয়ে আজ বড্ড আফসোস হয়।'

শোনা যায়, ক্রমাগত গসিপ শুনতে শুনতে কাজের প্রতি আগ্রহ হারিয়ে ফেলছিলেন নায়িকা। এরপর তাদের বিচ্ছেদের পর বলিউডে হাতে গোনা কয়েকটি কাজ করলেও বেশিদিন আর এদেশে থাকেননি উদয়ের প্রাক্তন প্রেমিকা। বলিউডে ক্যারিয়ার জমে ওঠার পর তিনি স্বেচ্ছায় সব ছেড়ে চলে যান।

নার্গিস ফাখরি। ছবি: সংগৃহীত

শোনা যায়, এরপর নাকি একেবারে ভেঙে পড়েন নার্গিস। রাতারাতি চলে যান নিউইয়র্কে। নার্গিসের টিমের পক্ষ থেকে অবশ্য জানানো হয়, শারীরিক অসুস্থতার কারণে কাজ থেকে বিরতি নিয়েছিলেন বলিউড সুন্দরী।

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.