স্থগিত হলো গ্র্যামি অ্যাওয়ার্ডের অনুষ্ঠান

বিনোদন

টিবিএস রিপোর্ট
06 January, 2021, 04:45 pm
Last modified: 07 January, 2021, 01:38 pm
সাম্প্রতিক সময়ে লস অ্যাঞ্জেলেস ও ক্যালিফোর্নিয়াতে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় অনুষ্ঠানটি ৩১ জানুয়ারির বদলে ১৪ মার্চ হবার কথা জানিয়েছেন আয়োজকরা।

করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনা করে ২০২১ সালের গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠান স্থগিত করেছেন আয়োজকরা। সঙ্গীত জগতের সবচেয়ে বড় এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি ৩১শে জানুয়ারিতে শুরু হবার কথা ছিল। 

কিন্তু সাম্প্রতিক সময়ে লস অ্যাঞ্জেলেস ও ক্যালিফোর্নিয়াতে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় অনুষ্ঠানটি ১৪ মার্চ হবার কথা জানিয়েছেন আয়োজকরা। 

বিয়ন্স, টেইলর সুফট ও দুয়া লিপাকে গত নভেম্বরের দিকে অ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন দেয়া হয়। 

গ্র্যামি কর্তৃপক্ষ জানায়, "আমাদের মিউজিক কমিউনিটিতে যারা আছেন এবং এই শো আয়োজনের জন্য যে শত শত লোক কাজ করছেন, তাদের স্বাস্থ্যের চেয়ে অন্য কোনোকিছুই বেশি গুরুত্বপূর্ণ নয়।"

তবে কমেডিয়ান ট্রেভর নোয়াহ, যার এই অনুষ্ঠানটি উপস্থাপনা করার কথা, তিনি এ বছরও অংশ নিবেন কিনা তা এখনো নিশ্চিত নয়। 

অ্যাসোসিয়েটেড প্রেসের তথ্য অনুযায়ী, গ্র্যামি কর্তৃপক্ষ আগেই ঘোষণা দিয়ে দিয়েছে যে এবছরের অনুষ্ঠানের সিংহভাগই হবে ভার্চুয়ালি।  যদিও এর বেশি কোনো বিস্তারিত তারা জানায়নি। 

গতবছর থেকে যুক্তরাষ্ট্রে করোনা মহামারি আঘাত হানায় অনেক বড় বড় অনুষ্ঠানই অনলাইনে করতে বাধ্য হয়েছে আয়োজকরা। 

এর মধ্যে ক্যালিফোর্নিয়া রাজ্যে করোনাভাইরাস ছড়িয়েছে সবচাইতে বেশি।  অ্যাম্বুলেন্সকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে যে যেসব রোগীর বাঁচার সম্ভাবনা একেবারেই ক্ষীণ, তাদেরকে যেন হাসপাতালে নিয়ে যাওয়া না হয়।

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.