রেজিস্ট্রেশন চলছে ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর

বিনোদন

টিবিএস রিপোর্ট
25 September, 2019, 05:55 pm
Last modified: 25 September, 2019, 09:38 pm
এ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন শুরু হয়েছে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) থেকে। চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত...

বিবাহিত নারীদের জন্য ‘মিসেস বাংলাদেশ’ নামে একটি সুন্দরী প্রতিযোগিতা আয়োজনের পর ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ শিরোনামে আরেকটি প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে অপূর্ব ডটকম নামে একটি প্রতিষ্ঠান। 

বুধবার অপূর্ব ডটকমের চেয়ারম্যান আব্দুল লতিফ অপূর্ব দ্য বিজনেস স্ট্যান্ডার্ডকে নতুন এ প্রতিযোগিতার বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, “১৮ থেকে ৪০ বছরের মধ্যে যে কোনো বাংলাদেশি বিবাহিত নারী, ডিভোর্সড, উইডোড বা সিঙ্গল মাদার যে কেউ এ প্রতিযোগিতায় আবেদন করতে পারবেন।”

এ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন শুরু হয়েছে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) থেকে। রেজিস্ট্রেশন চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। মিসেস বাংলাদেশের ওয়েবসাইটে গিয়ে http://mrsbangladesh.com/universe_reg/ ঠিকানায় রেজিস্ট্রেশন করা যাবে। 

মিসেস বাংলাদেশ প্রতিযোগিতায় তিন বিজয়ী।

প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ডিসেম্বরের প্রথম সপ্তাহে ঢাকাইয় অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন অপূর্ব লতিফ। 

এর আগে অপূর্ব ডটকম আয়োজন করে ‘মিসেস বাংলাদেশ’ প্রতিযোগিতা। সেখানে দুই হাজারের বেশি প্রতিযোগী আবেদন করেছিলেন। তাদের মধ্যে বাছাই করে ১৫০ জনকে ডাকা হয় অডিশনের জন্য। তারপর ধাপে ধাপে বাদ দিয়ে চূড়ান্ত আসরে আসেন ১০ জন। এই ১০ জনের মধ্যে থেকে চ্যাম্য়িন হন মুনজারির অবনী। তিনি আসছে নভেম্বর লাস ভেগাসে মিসেস ওয়ার্ল্ড চ্যাম্পিয়নে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় যিনি বিজয়ী হবেন তিনি আগামী বছরের পহেলা জানুয়ারীতে চীনের গুয়াংঝু তে ‘মিসেস ইউনিভার্স’ এ বাংলাদেশের হয়ে অংশ নেবেন। 

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.