পর্নো ছবি বানিয়ে পাঁচ মাসে এক কোটিরও বেশি আয় করেছেন রাজ কুন্দ্রা

বিনোদন

টিবিএস ডেস্ক
28 July, 2021, 03:10 pm
Last modified: 28 July, 2021, 03:10 pm
২০২৩-২৪ সালের মধ্যে ১৪৬ কোটি টাকা আয় এবং ৩৪ কোটি টাকা লাভের পরিকল্পনা ছিল রাজ ও তার সহকারীদের।

গতকাল পর্নকাণ্ডের মামলায় আদালত শিল্পা শেঠি কুন্দ্রার স্বামী রাজ কুন্দ্রাকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। বম্বে হাইকোর্টে রাজের আইনজীবী তার জন্য সাময়িক জরুরি জামিনের আবেদন জানিয়েছিলেন। কিন্তু সেই আবেদন খারিজ করে দেয় আদালত।

এরই মধ্যে মুম্বাইয়ের অপরাধ দমন শাখা আদালতকে জানিয়েছে, রাজ ও তার সহকারী রায়ান থর্পের চ্যাট থেকে অ্যাপ 'হটশটস'-এর আর্থিক লেনদেনের তথ্য পাওয়া গিয়েছে। ২০২০-র অগস্ট মাস থেকে ডিসেম্বরের মধ্যে পর্ন-ব্যবসা বাবদ অন্তত ১ কোটি ১৭ লক্ষ টাকা আয় হয়েছে রাজের।

এই কাণ্ডে প্রথম চার্জশিট জমা করল মুম্বাইপুলিশ। যেখানে রাজের অপর একটি অ্যাপ 'বলিফেম মিডিয়া লিমিটে়ড'-এর সমস্ত আর্থিক লেনদেনের উল্লেখ রয়েছে।

জানা গেছে, সেই অ্যাপের মাধ্যমে কত আয় হতে পারে, তার একটা পরিকল্পনা করা হয়েছিল। ২০২৩-২৪ সালের মধ্যে ১৪৬ কোটি টাকা আয় এবং ৩৪ কোটি টাকা লাভের পরিকল্পনা ছিল রাজ ও তার সহকারীদের। ২০২১-২২ সালে ৩৬ কোটির বেশি এবং ২০২২-২৩ ৭৩ কোটির বেশি টাকা আয়ের আশা করেছিল রাজের সংস্থা।

প্রসঙ্গত, মঙ্গলবার মুম্বাই অপরাধ দমন শাখার আধিকারিক জানিয়েছেন, শিল্পাকে এখনই 'ক্লিনচিট' দেওয়া হবে না। রাজের ব্যাঙ্ক অ্যাকাউন্টগুলোর আর্থিক লেনদেনের বিষয়ে বিস্তারিত তথ্য বের করার জন্য অপরাধ দমন শাখা কয়েকজন ফরেন্সিক অডিটরকে নিযুক্ত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, রাজ ও তার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠির জুহুর বাড়িতে তল্লাশি চালানোর সময়ে তারকা দম্পতির মধ্যে বিবাদ হয়। রাজের উপর চিৎকার করেন শিল্পা। কেঁদেও ফেলেন তিনি। পুলিশকে জানান, তার স্বামীর কীর্তিকলাপ সম্পর্কে তার কাছে কোনও তথ্য নেই। পুলিশ কর্মীরাই অভিনেত্রীকে শান্ত করেন।   

  • সূত্র- আনন্দবাজার পত্রিকা 

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.