পর্নকাণ্ডে ২ মাস পর জামিনে মুক্ত রাজ, ইনস্টায় প্রথম প্রতিক্রিয়া শিল্পার

বিনোদন

হিন্দুস্তান টাইমস
21 September, 2021, 12:20 pm
Last modified: 21 September, 2021, 03:18 pm
গত ১৯ জুলাই গ্রেপ্তার হওয়ার পর টানা দু'মাস জেলে কাটাতে হয়েছে ভারতীয় এই ব্যবসায়ীকে।

পর্নোগ্রাফি মামলায় মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হাতে গ্রেপ্তার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। গত ১৯ জুলাই গ্রেপ্তার হওয়ার পর টানা দু'মাস জেলে কাটাতে হয়েছে এই ব্যবসায়ীকে। ৫০ হাজার টাকার বিনিময়ে সোমবার জামিনে মুক্তি পেয়েছেন রাজ।

স্বামী জেল থেকে মুক্তির পরই অভিনেত্রী স্ত্রীর প্রথম প্রতিক্রিয়া জানতে মুখিয়ে ছিলেন নেটিজেন। রাজ কুন্দ্রা ও তার স্ত্রী শিল্পার দাম্পত্যে চিড় ধরার খবরও শোনা যাচ্ছে।

শিল্পার পোস্টের স্ক্রিনশট। ছবি: হিন্দুস্তান টাইমসের সৌজন্যে

অবশেষে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন শিল্পা শেঠি। স্বামী জামিন পাওয়ার পর অভিনেত্রীর ইনস্টাগ্রামে ভেসে উঠল ইঙ্গিতবাহী পোস্ট। রামধনুর এক অপূর্ব ছবির ওপর কোটে লেখা রয়েছে, 'রামধনু এসে প্রমাণ করে, বড় কোনো ঝড়ের পর একটা সুন্দর সময় আসে'- রজার লি'র লেখা এই উদ্ধৃতি।

শিল্পা শেঠির এই পোস্ট দেখে অনুরাগীদের বুঝতে অসুবিধে হয়নি, তিনি কোন ঝড় আর কোন সুন্দর সময়ের কথা বলতে চেয়েছেন।

এদিকে শিল্পাপুত্র ভিয়ান রাজ কুন্দ্রা পরিবারের সঙ্গে গণেশ চতুর্থী উদযাপনের একটি ছবি শেয়ার করেছে। বাবার জামিনে মুক্তির পর ছেলে ভিয়ানের এটাই প্রথম পোস্ট। যদিও ভিয়ান বয়সে খুবই ছোট। এসব থেকে তাকে মা শিল্পা অনেকটাই দূরে রেখেছেন।

মঙ্গলবার সকালে গণেশ চতুর্থী শেষ হওয়ার ছবি পোস্ট করে ভিয়ানের ছবি ক্যাপশন লেখা, 'গণেশ দেবতার শুঁড়ের মতোই লম্বা জীবনের যাত্রা, কষ্টটা তার মাউসের মতো ছোট, মোদকের মতো মিষ্টি। গণপতি বাপ্পা মোরিয়া!'

জুলাই মাসে নীল ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন রাজ কুন্দ্রা। তারপর থেকে বারবার জামিনের আবেদন করলেও তা না-মঞ্জুর হয়েছে। অবশেষে সোমবার জামিন পেলেন রাজ ও রাজের আইটি কর্মী রেয়ান থ্রোপ।

পর্ন ছবি তৈরি ও তা প্রচারের অভিযোগে রাতারাতি গ্রেপ্তার করা হয় রাজ কুন্দ্রাকে। গত সপ্তাহেই পুলিশের অপরাধ দমন শাখা একটি ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করে। তারপরেই রাজের আইনজীবী প্রশান্ত পাটিল ফের তার মক্কেলের জামিনের আবেদন করেন। হটশট অ্যাপের ভিডিও শুটে রাজ প্রত্যক্ষভাবে জড়িত, এমন কোনো প্রমাণ নাকি ওই চার্জশিটে নেই। এফআইআরে তার নাম না থাকা সত্ত্বেও তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানানো হয়। রাজের আইনজীবীর দাবি ছিল, ফাঁসানো হয়েছে রাজকে।

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.