চলচ্চিত্র মুঘল জন পিটার্সকে বিয়ে করলেন পামেলা 

বিনোদন

টিবিএস ডেস্ক
22 January, 2020, 12:40 pm
Last modified: 22 January, 2020, 12:45 pm
এ নিয়ে পঞ্চমবামের মতো বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী, মডেল ও প্রাণী অধিকারকর্মী পামেলা অ্যান্ডারসন।

চলচ্চিত্র মুঘল জন পিটার্সকে বিয়ে করেছেন অভিনেত্রী, মডেল ও প্রাণী অধিকারকর্মী পামেলা অ্যান্ডারসন। এ নিয়ে পঞ্চমবামের মতো বিয়ের পিঁড়িতে বসলেন আলোচিত এ অভিনেত্রী।

এমএসএন ডটকমের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। 

পিটার্সের সঙ্গে ৩০ বছর আগে প্রথমবার ডেটিং হয় পামেলার। কয়েক মাস আগে তারা নতুন করে  সম্পর্ক শুরু করেন। 

আনুষ্ঠানিক কোনো ঘোষণা না দিয়ে সোমবার স্থানীয় সময় সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের ম্যালিবুতে গাটছড়া বাঁধেন এ জুটি।   

অনাড়ম্বরপূর্ণ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পামেলার দুই ছেলে ব্র্যান্ডন ও ডিলান এবং পিটার্সের সাবেক স্ত্রী ও প্রযোজক ক্রিস্টিন ফরসিথ-পিটার্স, তাদের দুই মেয়ে কেলি ও স্কাই। 

ব্র্যাডলি কুপারের ২০১৯ সালের অস্কারজয়ী চলচ্চিত্র 'আ স্টার ইজ বর্ন'-এর প্রযোজক ছিলেন পিটার্স। তিনি গণমাধ্যমকে পামেলার সঙ্গে গাটছড়া বাঁধার বিষয়টি নিশ্চিত করেছেন। 

পিটার্স জানান, তিন দশক পর পুনর্মিলনের সময় থেকে তিনি 'বেওয়াচ' তারকা পামেলাকে বিয়ের কথা ভাবছিলেন। 

বিনোদননির্ভর সংবাদমাধ্যম দ্য হলিউড রিপোর্টারকে ৭৪ বছর বয়সী এ হলিউড প্রযোজক বলেন, পামেলা তার প্রতিভার সর্বোচ্চটা এখনো দেখেননি। এখনো তার প্রকৃত অর্থে জ্বলে ওঠার বাকি। 

৫২ বছর বয়সী পামেলাও বিয়ের বিষয়টি নিশ্চিত করেন। তিনি কবিতার মতো করে একটি বিবৃতি দেন, যাতে লেখা- তারা একে অপরকে নিঃশর্তে ভালোবাসেন। 

বিবৃতিতে পামেলা আরও বলেন, পিটার্স হলিউডের আসল 'ব্যাড বয়'। তার সঙ্গে তুলনা চলে না কারো।
 

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.