ছাত্রদল নেতার মুক্তির দাবিতে সিলেটে পরিবহন ধর্মঘটের ডাক

বাংলাদেশ

সিলেট প্রতিনিধি
22 January, 2023, 10:45 pm
Last modified: 22 January, 2023, 10:48 pm
ধমর্ঘট আহ্বানের তথ্য নিশ্চিত করে সিলেট জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মইনুল ইসলাম বলেন, দেড় মাস ধরে পরিবহন শ্রমিক নেতা আলী আকবর রাজন কারাগারে বন্দি। তার জামিন হচ্ছে না। জামিন না হওয়া পর্যন্ত পরিবহন ধর্মঘট চলবে।

নাশকতা মামলায় গ্রেপ্তার হওয়া ছাত্রদল নেতা আলী আকবর রাজনের মুক্তির দাবিতে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আহ্বান করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) থেকে সিলেট জেলায় ও পরদিন মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিভাগজুড়ে এই ধর্মঘটের ডাক দিয়েছে সিলেট জেলা পরিবহন ঐক্য পরিষদ।

আলী আকবর রাজন সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন সিলেট জেলা ও বিভাগীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক।

ধমর্ঘট আহ্বানের তথ্য নিশ্চিত করে সিলেট জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মইনুল ইসলাম বলেন, দেড় মাস ধরে পরিবহন শ্রমিক নেতা আলী আকবর রাজন কারাগারে বন্দি। তার জামিন হচ্ছে না। জামিন না হওয়া পর্যন্ত পরিবহন ধর্মঘট চলবে। ধর্মঘটের সময় সকল ধরণের বাস, মিনিবাস, সিএনজি অটোরিকশা, লেগুনা ও ট্রাক চলাচল বন্ধ থাকবে।

ছাত্রদলের এই নেতাকে গেল ৭ ডিসেম্বর সিলেট নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। ২০১৮ সালের একটি নাশকতা মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.