সিলেটে রহস্যজনকভাবে দুই প্রবাসীর মৃত্যু

বাংলাদেশ

টিবিএস রিপোর্ট 
26 July, 2022, 04:50 pm
Last modified: 26 July, 2022, 04:50 pm
সিলেটের ওসমানী নগর উপজেলায় বাসার ভেতর থেকে অচেতন অবস্থায় একই পরিবারের ৫ জনকে উদ্ধার করে পুলিশ। তাদের মধ্যে দুই জন ইতোমধ্যেই মারা গেছেন। 

সিলেটের ওসমানী নগর উপজেলায় বাসার ভেতর থেকে অচেতন অবস্থায় একই পরিবারের ৫ জনকে উদ্ধার করে পুলিশ। তাদের মধ্যে দুই জন ইতোমধ্যেই মারা গেছেন। 

মঙ্গলবার (২৬ জুলাই) হাসপাতালে নেওয়ার পর মারা যান- রফিকুল ইসলাম ও তার ছেলে মাইকুল ইসলাম। বাকী তিনজনের অবস্থাও আশঙ্কাজনক।

এরা সকলেই যুক্তরাজ্য প্রবাসী। ১৮ জুলাই তারা দেশে এসে ওসমানী নগরের একটি বাসা ভাড়া নেন।

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন- রফিকুল ইসলামের স্ত্রী সামিরা ইসলাম, মেয়ে হোসনা আরা ইসলাম ও আরেক ছেলে সাদিকুল ইসলাম।

ওসমানী নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাইনুল ইসলাম বলেন, মঙ্গলবার দুপুরে ৯৯৯ নম্বরে কল পেয়ে আমরা তাজপুর ইউনিয়নের মঙ্গলচন্ডী রোডের একটি বাসা থেকে অচেতন অবস্থায় ৫ জনকে উদ্ধার করি। 'এসময় তাদের বাড়ির দরজা ভেতর লাগানো ছিল। আমরা দরজা ভেঙে ঘরে প্রবেশ করি'।

তিনি বলেন, একই ভবনে পরিবারটির কয়েকজন আত্মীয় থাকেন। তারা সুস্থ আছেন। এ ঘটনার ব্যাপারে তারা কিছুই বলতে পারেননি। তাদের কাছ থেকে খবর পেয়েই আমরা ঘটনাস্থলে আসি।

মাইনুল ইসলাম আরও জানান, উদ্ধারের পর ৫ জনকেই সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে দুজন মারা যান।  

ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার মাহবুবুর রহমান ভূইয়া বলেন, অসুস্থ ৩ জন আইসিইউতে আছেন। 

আমরা ধারণা করছি 'বিষাক্ত কোনো খাবার খাওয়ার ফলে এমনটি হতে পারে। এই মুহূর্তে নিশ্চিত করে কিছু বলা যাবে না। পরীক্ষা-নীরিক্ষা চলছে'।
 

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.