শ্রীপুরে ট্রেনের সাথে শ্রমিকবাহী বাসের সংঘর্ষে নিহত চার, আহত ২০

বাংলাদেশ

ময়মনসিংহ প্রতিনিধি
24 July, 2022, 04:05 pm
Last modified: 24 July, 2022, 04:16 pm
তাৎক্ষণিকভাবে হতাহত সকলের নাম-পরিচয় জানা যায়নি।

গাজীপুরের শ্রীপুরে জয়দেবপুর-ময়মনসিংহ রেল সড়কের মাইজপাড়া ক্রসিংয়ে ট্রেনের সাথে শ্রমিকবাহী বাসের সংঘর্ষে চারজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২০ জন। আহতদের গাজীপুর ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকাল সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। 

শ্রীপুর রেলস্টেশনের মাস্টার হারুন অর রশিদ জানান, ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭টা ৫ মিনিটে শ্রীপুর থেকে ছেড়ে যায়। ট্রেনটির কাওরাইদ স্টেশন ও সাতখামাইর স্টেশনের মাঝামাঝি এলাকায় মাইজ ক্রসিং পার হওয়া একটি শ্রমিকবাহী বাসের সাথে সংঘর্ষ হয়। বাসটি শ্রীপুরের টেপিরবাড়ি এলাকার জামান ফ্যাশন লিমিটেড নামের একটি কারখানার বলে জানা গেছে।   

গাজীপুর রেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ শহিদুল্লাহ জানান, এ ঘটনায় ঘটনাস্থলে প্রিয়া নামে একজন শ্রমিক নিহত হয়েছে। দুইটি মরদেহ ট্রেন থেকে ময়মনসিংহের গফরগাঁও রেলস্টেশনে নামিয়ে রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে, এই দুই জন ট্রেনের ইঞ্জিনের সামনে বসে ছিলো। এছাড়াও একজনকে আহতাবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা গেছে। আহতদের স্থানীয় হাসপাতাল ও ৬ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহত সকলের নাম-পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার পরপর ঘটনাস্থল পরিদর্শন করেছেন গাজীপুর জেলা প্রশাসক মোঃ আনিসুর রহমান। তিনি জানান, এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হবে বলে জেলা প্রশাসক জানিয়েছেন।  

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.