২১০ কেজি চালসহ বাবা-ছেলে আটক, মামলা

বাংলাদেশ

মৌলভীবাজার প্রতিনিধি
30 April, 2020, 05:05 pm
Last modified: 30 April, 2020, 05:10 pm
বুধবার রাতে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে।

মৌলভীবাজারের কমলগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা মূল্যের চাল চুরির অভিযোগে ছেলেসহ এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে র‌্যাব-৯। এ সময় তাদের কাছ থেকে ২১০ কেজি চাল জব্দ করা হয়েছে।

বুধবার রাতে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে।

আটককৃতরা হল কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু আব্দুল্লাহ্ (৫৫) ও তার ছেলে আজিজুর রহমান (২৮)।

র‍্যাব সূত্রে জানা যায়, বিভিন্ন সময়ে ওই ডিলারের বিরুদ্ধে তাদের কাছে অভিযোগ আসে। অভিযোগ পেয়ে তারা সরজমিনে কমলগঞ্জের সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের উপকারভোগী লোকদের সঙ্গে কথা বলে অভিযোগের সত্যতা পায়। বুধবার দিবাগত রাত সোয়া ১২টায় আওয়ামী লীগ নেতা ডিলার আব্দুল্লাহ্ ও তার ছেলেকে আটক করা হয়।

এ ঘটনায় র‌্যাব-৯ এর সদস্য এসআই সুরঞ্জিত তালুকদার বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে কমলগঞ্জ থানায় একটি মামলা করেছেন বলে জানিয়েছেন থানার ওসি আরিফুর রহমান।

র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক এএসপি আনোয়ার হোসেন শামিম জানান, এ সব চাল গরিবের জন্য প্রধানমন্ত্রীর উপহার। ডিলার আবু আব্দুল্লাহ দীর্ঘদিন থেকে উপকার ভোগীদের টিপসই জাল করে চাল আত্মসাৎ করে বিক্রি করে আসছিল।
 

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.