ময়মনসিংহের সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ ৭ জনের মৃত্যু

বাংলাদেশ

03 January, 2021, 02:45 pm
Last modified: 03 January, 2021, 04:09 pm
নিহতদের মধ্যে ৩ পুরুষ, ৩ নারী ও ১ শিশু।

ময়মনসিংহের তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ ৭ জনের মৃত্যু হয়েছে। নিহত অপর ব্যক্তি সিএনজি অটোরিকশার চালক।

রোববার বেলা ১২টা ৪৫ মিনিটে এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই সিএনজি অটোরিকশায় ছিলেন।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের দ্য বিজনেস স্ট্যান্ডার্ডকে এই তথ্য নিশ্চিত করে জানান, ময়মনসিংহ-নেত্রকোণা মহাসড়কের গাছতলা বাজার সংলগ্ন এলাকায় ময়মনসিংহ থেকে ছেড়ে যাওয়া নেত্রকোণার পূর্বধলাগামী একটি সিএনজি অটোরিকশার সঙ্গে নেত্রকোণা থেকে ঢাকাগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই প্রাণহানি ঘটে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দুর্ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করেন। পরে শ্যামগঞ্জ হাইওয়ে থানার অধীনে মরদেহগুলো হস্তান্তর করা হয়।

শ্যামগঞ্জ হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক নয়ন দাশ জানান, নিহতদের পরিচয় শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ৬ জন একই পরিবারের এবং অপর একজন সিএনজি অটোরিকশাটির চালক। 

নিহতদের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের চেচুয়ালেন্দি গ্রামে। 

তারা হলেন মাওলানা ফারুক (২৫), তার স্ত্রী মাসুমা বেগম (২০), ভাই নিজামউদ্দীন, ভাবী জোসনা বেগম (২৫), বোন জুলেখা খাতুন (৩৫) এবং তার ৫ দিন বয়সী কন্যা শিশু। সিএনজি চালকের পরিচয় শনাক্ত হয়নি। নিহত ব্যাক্তিদের পরিবারের স্বজনদের খবর দেওয়া হয়েছে। মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে। এ ঘটনায় শাহজালাল পরিবহন নামে একটি বাস আটক করেছে হাইওয়ে পুলিশ।

নিহত মাওলানা ফারুকের চাচাতো ভাই আনোয়ার হোসেন জানান, ফারুক-মাসুমা দম্পতির সন্তান প্রসবের জন্য তারা গত সপ্তাহে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ৫ দিন পূর্বে তাদের সন্তানের জন্ম হয়। এরপর পরিবারের অন্যান্য সদস্যকে নিয়ে বাড়িতে ফেরার পথে এই সড়ক দুর্ঘটনায় তারা প্রাণ হারান।

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.