পদ্মা সেতুর পিলারে ধাক্কার ঘটনায় ফেরির মাস্টার অফিসার আটক

বাংলাদেশ

টিবিএস রিপোর্ট
24 July, 2021, 03:25 pm
Last modified: 24 July, 2021, 03:44 pm
ফেরির ধাক্কায় পদ্মা সেতুর পিলারের তেমন ক্ষতি হয়নি, শুধু পলেস্তারা খসে গেছে। দ্রুতই পিলার মেরামত করা হবে বলে জানিয়েছে সেতু কর্তৃপক্ষ। 

পদ্মা সেতুর পিলারে ধাক্কা লাগার ঘটনায় মাদারীপুরের বাংলাবাজার ও মুন্সিগঞ্জের শিমুলিয়া নৌপথে চলাচলরত রো রো ফেরি শাহ জালালের মাস্টার অফিসার আবদুর রহমানকে আটক করেছে শিবচর থানার পুলিশ। 

আজ শনিবার (২৪ জুলাই) সকালে বাংলাবাজার ঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। প্রথম আলোকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন।
 
গেলো শক্রবার সকালে শিমুলিয়া -বাংলাবাজার নৌ-রুটে  রোরো ফেরী শাহ জালালের সাথে পদ্মা সেতুর ১৭ নাম্বার পিলারের সংঘর্ষের ঘটনায় নৌ-পরিবহন মন্ত্রনালয়ের একটি টিম ঘটনা স্থল পরির্দশন করেন।

শনিবার সকাল ৯ টায় শিমুলিয়া ঘাট থেকে রোরো ফেরী শাহ পরানে করে নৌ পরিবহন মন্ত্রনালয়ের সচিব মেজবাহ উদ্দিন চৌধুরী,বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক,বিআইডব্লিউটিসির পরিচালক(অর্থ)শাহীনুর রহমান ভূইয়া, টিসির এজিএম সফিকুল ইসলাম,এ ঘটনায় গঠিত তদন্ত কমিটির সদস্য বিআইডব্লিউটিসির এজিএম মেরিন আহম্মেদ আলী, এজিএম  (ইঞ্জিনিয়ারিং) রুবেলুজ্জামানসহ  সড়ক ও সেতু মন্ত্রনালয়ের সংশ্লিষ্টরা উপস্থিথ ছিলেন। এ সময়ে তারা পদ্মা সেতুর ১৭ নাম্বার পিলারের আশ পাশ ঘুড়ে দেখেন।

ফেরির ধাক্কায় পদ্মা সেতুর পিলারের তেমন ক্ষতি হয়নি, শুধু পলেস্তারা খসে গেছে। দ্রুতই পিলার মেরামত করা হবে বলে জানিয়েছে সেতু কর্তৃপক্ষ। 
 

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.