দুই শতাধিক ক্রীড়াবিদ ও সংগঠকের পাশে বরগুনা জেলা ক্রীড়া সংস্থা

বাংলাদেশ

বরগুনা সংবাদদাতা
12 May, 2020, 03:10 pm
Last modified: 12 May, 2020, 03:13 pm
জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মঙ্গলবার দুপুরে বরগুনা স্টেডিয়ামে উপহার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোস্তাইন বিল্লাহ।

করোনাভাইরাসের সংক্রমণের ফলে কর্মহীন হয়ে পড়া বরগুনার দুই শতাধিক ক্রীড়াবিদ ও সংগঠকের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মঙ্গলবার দুপুরে বরগুনা স্টেডিয়ামে উপহার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোস্তাইন বিল্লাহ।

জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের প্রকোপের ফলে বরগুনা জেলার খেলোয়ার এবং সংগঠকরা কর্মহীন হয়ে পড়েছেন। তাই তাদের এই চরম দুঃসময়ে পাশে দাঁড়াতে এমন উদ্যোগ নিয়েছে বরগুনা জেলা ক্রীড়া সংস্থা।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- ১০ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি লবণ, এক কেজি চিনি, গুড়া দুধ, সেমাই ও সাবান।

বরগুনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন, ক্রীড়াবিদ ও সংগঠকদের পাশে দাঁড়াতে আমরা সবসময় সচেষ্ট ছিলাম। এরই ধারাবাহিকতায় করোনার এই চরম ক্রান্তিলগ্নে আমাদের সাধ্য অনুযায়ী ক্রীড়াবিদ ও সংগঠকদের পাশে দাঁড়িয়েছি। আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

এ সময় ক্রীড়াবিদ ও সংগঠকের উদ্দেশ্যে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আপনাদের চিন্তিত হওয়ার কোনো কারণ নেই। বরগুনা জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থা সব সময় আপনাদের পাশে থাকবে।
 

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.