রেলওয়েতে ২৩৫ জনের চাকরির সুযোগ

চাকরি

টিবিএস ক্যারিয়ার ডেস্ক
30 August, 2021, 12:55 pm
Last modified: 30 August, 2021, 01:00 pm

বাংলাদেশ রেলওয়ের রাজস্বখাতভুক্ত স্থায়ী শূন্যপদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

পদের নাম: সহকারী স্টেশন মাস্টার

পদসংখ্যা: ২৩৫টি

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যেকোনো বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রিধারী হতে হবে। 

বয়স: যে সকল প্রার্থীর বয়স ১ সেপ্টেম্বর, ২০২১ তারিখে ১৮ বছর পূর্ণ হবে এবং ২৫ মার্চ ২০২০ তারিখে যাদের বয়স ৩০ বছর হয়েছে তারা আবেদন করতে পারবেন। তবে, যে সকল মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ২৫ মার্চ, ২০২০ তারিখে ৩২ বছর পূর্ণ হয়েছে তারাও আবেদনের যােগ্য হিসেবে বিবেচিত হবেন। 

যে জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন: ঝালকাঠি জেলা ব্যতীত সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী এবং রেলওয়ে পোষ্য কোটায় সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদনের নিয়ম: প্রার্থীরা অনলাইনে http://br.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে  ৭ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ৬ অক্টোবর বিকাল ৫টা পর্যন্ত।

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.