শাকিরা-পিকে জুটির বিচ্ছেদ, দিলেন যৌথ বিবৃতি

খেলা

হিন্দুস্তান টাইমস
04 June, 2022, 07:25 pm
Last modified: 04 June, 2022, 08:28 pm
২০ বছর বয়সী এক অজ্ঞাতপরিচয় স্বর্ণকেশী তরুণীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন পিকে।

ইউরোপীয় ফুটবল হোক কিংবা অন্যান্য ক্রীড়ার জগত, সর্বত্রই বিরাজমান 'পরকীয়া' প্রেম। বলা ভালো ক্যান্সার রোগের মত আষ্টেপৃষ্ঠে বেঁধে ধরেছে এই সমস্যা। এক সময় স্পেন তথা বার্সেলোনার তারকা ফুটবলার পিকের সঙ্গে ভালোবাসার বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বিখ্যাত কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা। এক দশকের উপর হয়ে গেছে তাদের সম্পর্কের বয়স। সেই সম্পর্ক এবার ভেঙে গেল! দুই তারকার সম্পর্কের মাঝে প্রবেশ করেছেন তৃতীয় ব্যক্তি, বলা ভালো, নারী। যার সঙ্গে প্রেমে মজেছেন পিকে। আর বার্সা তারকাকে নাকি হাতেনাতে ধরে ফেলেছেন শাকিরা। তাই পিকের সঙ্গে সম্পর্কে না থাকার সিদ্ধান্ত নেন তিনি।

আজ এক যৌথ বিবৃতিতে পিকে-শাকিরা জানিয়েছেন, 'অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমাদের বিবাহ বিচ্ছেদ হচ্ছে। আমরা অনুরোধ করছি যেন আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা সবাই রক্ষা করে চলে। আমাদের সন্তানদের নিরাপত্তার স্বার্থেই এটা করা। ওদের কথা ভাবাই আমাদের প্রথম লক্ষ্য।'

জানা গেছে, পিকের এই সম্পর্কের সমস্ত প্রমাণও রয়েছে শাকিরার হাতে। ফলে আর পিকের সঙ্গে সম্পর্ক রাখতে চান না শাকিরা। ভেঙে গেল তাদের প্রায় এক যুগের সম্পর্ক। অন্য নারীর সঙ্গে পিকের সম্পর্ক রয়েছে বলে অভিযোগ ছিল শাকিরার।

পিকের সঙ্গে শাকিরার পরিচয় ২০১০ ফুটবল বিশ্বকাপে। দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ওই বিশ্বকাপের থিম সং 'ওয়াকা ওয়াকা' গানটি শাকিরার গলাতে বিখ্যাত হয়। ওই বছর বিশ্বকাপ জেতে স্পেন। এ বছরই দুজনের মধ্যে সম্পর্ক তৈরি হয়। ২০১১ সাল থেকে দুজন প্রেমের বন্ধনে আবদ্ধ। মিলান এবং শাশা নামে তাদের দুটি সন্তান আছে। তবে বিয়ে করেননি তারা। পিকের চেয়ে ১০ বছরের বেশি বয়সী শাকিরা।

সূত্রের খবর, বার্সেলোনায় একা থাকছেন পিকে। সতীর্থ রিকি পুইগেসহ আরও কয়েকজন বন্ধুর ও একাধিক নারীর সঙ্গে রাত তিনটা পর্যন্ত দেখা গেছে পিকেকে। গত মে মাসে দুই সন্তানকে নিয়ে ইবিজা ভ্রমণে গিয়েছিলেন শাকিরা ও পিকে।

সূত্রের আরও জানায়, মাত্র ২০ বছর বয়সী এক অজ্ঞাতপরিচয় স্বর্ণকেশী তরুণীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন পিকে। সেই তরুণী বার্সেলোনায় একটি ইভেন্টের উপস্থাপনাও করছেন। ২০০৮ সাল থেকে বার্সেলোনার হয়ে খেলছেন পিকে। ডিফেন্ডার হলেও বার্সেলোনার হয়ে লা লিগায় ২৯টি গোল করেছেন তিনি। স্পেনের হয়ে ১০২টি ম্যাচ খেলছেন পিকে।

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.