প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের আর্জি সাফ চ্যাম্পিয়নদের 

খেলা

টিবিএস রিপোর্ট
02 January, 2022, 07:45 pm
Last modified: 02 January, 2022, 07:54 pm
আজ এখানে তো কাল আরেক জায়গায় সংবর্ধনা। মিডিয়া, ক্যামেরা, ইন্টারভিউ; আলো ঝলমলে চারপাশে সময় কাটছে মারিয়া মান্ডাদের।

চ্যাম্পিয়নের মুকুট মাথায়, তাদের নিয়ে হইচই হবে; সেটাই স্বাভাবিক। অনূর্ধ্ব-১৯ নারী সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতার পর স্বপ্নের মতো সময় কাটছে বাংলাদেশের ফুটবলারদের। আজ এখানে তো কাল আরেক জায়গায় সংবর্ধনা। মিডিয়া, ক্যামেরা, ইন্টারভিউ; আলো ঝলমলে চারপাশে সময় কাটছে মারিয়া মান্ডাদের।

রোববার চ্যাম্পিয়ন দলকে আমন্ত্রণ জানানো হয়েছিল অর্থনীতি সম্পদ বিভাগের পক্ষ থেকে। 'উন্নয়নশীল দেশের উত্তরণ উদযাপন অনুষ্ঠান' শিরোনামে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা হয় নারী দলের ফুটবলারদের।

এতে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের তৃপ্তিটা পাননি তারা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অর্থ মন্ত্রণালয়ের পক্ষ থেকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে অনূর্ধ্ব-১৯ নারী দলের খেলোয়াড়রা প্রধানমন্ত্রীর সঙ্গে সরাসরি দেখা করার আর্জি জানান।

প্রধানমন্ত্রীকে অনূর্ধ্ব-১৯ দলের পক্ষ থেকে অধিনায়ক মারিয়া মান্ডা বলেন, 'মাননীয় প্রধানমন্ত্রী আপনার সাথে আমাদের দেখা হয়নি। আমাদের খুব ইচ্ছা আমরা চ্যাম্পিয়নরা আমাদের চ্যাম্পিয়ন অব দ্য আর্থ এর সঙ্গে একবার দেখা করব। নিশ্চয়ই আপনি আমাদের আপনাকে স্বশরীরে ধন্যবাদ দেওয়ার সুযোগটা করে দেবেন।'

মারিয়া মান্ডা আরও বলেন,  'মাননীয় প্রধানমন্ত্রী, আমরা বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ মহিলা ফুটবল দল, আমরা আপনার কাছে কৃতজ্ঞ। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সারাদেশে নারীরা এগিয়ে যাচ্ছে, আমরাও আপনার কল্যাণে বিভিন্ন সুযোগ-সুবিধা পাচ্ছি, দেশের হয়ে খেলতে পেরেছি এবং সবচেয়ে বড় ব্যাপারে আমরা আপনার জন্য চ্যাম্পিয়নশিপ জিতে নিয়ে এসেছি।'

গত ২২ ডিসেম্বর কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে সাফ অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে ১-০ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। বাংলাদেশের হয়ে জয়সূচক গোলটি করেন আনাই মগিনি।

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.