টস জিতে ব্যাটিংয়ে তামিমরা

খেলা

টিবিএস রিপোর্ট
19 October, 2020, 01:55 pm
Last modified: 19 October, 2020, 08:44 pm
দুই দলের জন্যই ম্যাচ মহাগুরুত্বের। যারা জিতবে, তারাই এগিয়ে যাবে ফাইনালের পথে। মাহমুদউল্লাহর দল অবশ্য কোণঠাসা অবস্থায়। এই ম্যাচে হারলেই বিদায় হয়ে যাবে তাদের, ফাইনালে চলে যাবে তামিম একাদশ।

বিসিবি প্রেসিডেন্টস কাপের গুরুত্বপূর্ণ ম্যাচে সোমবার মুখোমুখি হয়েছে মাহমুদউল্লাহ একাদশ-তামিম একাদশ। টসে জিতেছেন ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তামিম ইকবাল। ম্যাচটি মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বেলা দেড়টায় শুরু হয়েছে।

৫ ওভারে দুই উইকেটে ১১ রান তুলেছে তামিম একাদশ। তামিম ইকবাল ও তানজিদ হাসান তামিম আউট হয়েছেন। ব্যাটিং করছেন এনামুল হক বিজয় ও ইয়াসির আলী রাব্বি। 

দুই দলের জন্যই ম্যাচ মহাগুরুত্বের। যারা জিতবে, তারাই এগিয়ে যাবে ফাইনালের পথে। মাহমুদউল্লাহর দল অবশ্য কোণঠাসা অবস্থায়। এই ম্যাচে হারলেই বিদায় হয়ে যাবে তাদের, ফাইনালে চলে যাবে তামিম একাদশ। তামিমের দল হারলেও সুযোগ থাকবে ফাইনালে ওঠার। 

এই ম্যাচে দুই দলের একাদশেই পরিবর্তন এসেছে। তামিম একাদশ থেকে বাদ পড়েছেন তিন যুবা শরিফুল ইসলাম, আকবর আলী ও শাহাদাত হোসেন। তাদের বদলে সুযোগ পেয়েছেন খালেদ আহমেদ, ইয়াসির আলি রাব্বি ও মাহিদুল ইসলাম অঙ্কন। মাহমুদউল্লাহ একাদশ থেকে বাদ পড়েছেন মুমিনুল হক ও সুমন খান। সুযোগ পেয়েছেন নাইম শেখ ও আবু হায়দার রনি।

তামিম একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, ইয়াসির আলী রাব্বি, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহিদুল ইসলাম অঙ্কন (উইকেটরক্ষক), মোহাম্মদ সাইফউদ্দিন, মাহেদি হাসান, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও সৈয়দ খালেদ আহমেদ (সুপার-সাব)।

মাহমুদউল্লাহ একাদশ: লিটন কুমার দাস, নাঈম শেখ, ইমরুল কায়েস, মাহমুদুল হাসান জয়, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাব্বির রহমান, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, রকিবুল হাসান, আবু হায়দার রনি ও এবাদত হোসেন।
 

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.