করোনায় আক্রান্ত হয়ে আইসিইউতে সাবেক ফুটবলার নওশের

খেলা

টিবিএস রিপোর্ট
07 September, 2020, 06:10 pm
Last modified: 07 September, 2020, 06:15 pm
স্বাধীন বাংলা ফুটবল দলের খ্যাতিমান এই স্ট্রাইকারের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে নেওয়া হয়। তার শরীরে অক্সিজেনের পরিমাণ কমে গেলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সাবেক ফুটবলার নওশেরুজ্জামান। স্বাধীন বাংলা ফুটবল দলের খ্যাতিমান এই স্ট্রাইকারের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে নেওয়া হয়। তার শরীরে অক্সিজেনের পরিমাণ কমে গেলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। ঢাকার গ্রিন লাইফ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন নওশেরুজ্জামান। 

প্রবীণ এই ফুটবলারকে প্রথমে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে আইসিইউ ফাঁকা পাওয়া যায়নি। পরে তাকে গ্রিনরোডের গ্রিন লাইফ হাসপাতালে স্থানান্তর করা হয়। সাবেক এই ফুটবলারের স্ত্রী জাফরিন জামানও করোনায় আক্রান্ত হয়েছেন। 

করোনায় আক্রান্ত হওয়ার পর বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন নওশেরুজ্জামান। একটা পর্যায়ে তার শরীরে অক্সিজেনের পরিমাণ কমে যায়। তাকে নিয়ে যাওয়া হয় মুগদা জেনারেল হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা নওশেরুজ্জামানকে আইসিইউতে ভর্তির পরামর্শ দেন। এরপর তাকে গ্রিন লাইফ হাসপাতালে নিয়ে আসা হয়। 

নওশেরুজ্জামানের বড় ভাই খশরুজ্জামান জানিয়েছেন, তার ভাইয়ের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। অক্সিজেনের মাত্রাও কিছুটা বেড়েছে। তবে তাকে আরও কয়েকদিন আইসিইউতে রাখা হতে পারে। 

স্বাধীন বাংলা ফুটবল দলের স্ট্রাইকার নওশেরুজ্জামান দীর্ঘদিন মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলেছেন। কেবল ফুটবলার হিসেবেই নয়, ক্রিকেটার হিসেবেও নিজেকে প্রমাণ করেছিলেন সাবেক তারকা এই খেলোয়াড়। মোহামেডানের হয়েই ক্রিকেট খেলেছেন তিনি, ছিলেন উদ্বোধনী ব্যাটসম্যান।

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.