এসএসসি ’৯৮ ব্যাচের ফ্র্যাঞ্চাইজি ফুটবলে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ গ্ল্যাডিয়েটর্স! 

অন্যান্য

টিবিএস রিপোর্ট
28 November, 2023, 07:00 pm
Last modified: 28 November, 2023, 07:50 pm
গত মঙ্গলবার রাজধানীর বোট ক্লাবে টুর্নামেন্টের ট্রফি ও জার্সি উন্মোচন করেন জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম ও ফিরোজ মাহমুদ টিটু।

এসএসসি ১৯৯৮ সালের ছাত্র-ছাত্রীদের আয়োজনে সাভানা ইকো রিসোর্ট প্রেজেন্টস ব্যাচ ৯৮-২০০০ ফ্র্যাঞ্চাইজি ফুটবল টুর্নামেন্ট সিজন-৪ শুরু হয় গত শুক্রবার। শনিবার রাজধানীর মাদানী এভিনিউয়ের গ্রিনভিল আউটডোরে ফাইনাল ম্যাচে নরসিংদী থান্ডার্সকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নারায়ণগঞ্জ গ্ল্যাডিয়েটর্স। জয়ী দলের স্বপন দুটি ও মলয় ১টি গোল করেন। ফাইনালে সেরা খেলোয়াড় হয়েছে স্বপন। সেরা গোলরক্ষক নরসিংদী থান্ডার্সের জাহাঙ্গীর ও প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট যুগ্মভাবে হয়েছেন ব্লু বার্নার্সের আজাদ ও নারায়ণগঞ্জ গ্ল্যাডিয়েটর্স মলয়। 

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ এবং বিশেষ অতিথি জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার কায়সার হামিদ। টুর্নামেন্টে সারা দেশ থেকে আসা ১৫টি দল প্রথমে রাউন্ড রবিন লিগে অংশ নেয়। এরপর হয়েছে নক আউট পর্বে কোয়ার্টার ফাইনাল ও  পয়েন্ট টেবিলের সেরা চারটি দল নিয়ে অনুষ্ঠিত হয় সেমিফাইনাল। 

টুর্নামেন্ট শেষে আয়োজিত হয় বন্ধুদের ব্যান্ড শো। যেখানে দেশের জনপ্রিয় ব্যান্ড শিল্পী হাসান পারফর্ম করেন। পাশাপাশি ৯৮ বন্ধুদের নিয়ে গঠিত ব্যান্ড ৯৮ ফ্রেন্ডস, ৯৮ একুয়িস্টিকস, ৯৮ রকার্স, জয়গান ও খেয়া নিজেদের মৌলিক ও বিভিন্ন শিল্পীর জনপ্রিয় গান পরিবেশন করেন। 

গত মঙ্গলবার রাজধানীর বোট ক্লাবে টুর্নামেন্টের ট্রফি ও জার্সি উন্মোচন করেন জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম ও ফিরোজ মাহমুদ টিটু। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৯৮' ব্যাচ ফ্রেন্ডস গ্রপের প্রতিষ্ঠাতা মো: মুশফিকুল ইসলাম, টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক সাভানা গ্রুপের সিইও লে. কমান্ডার মোহাম্মদ তাহসিন আমিন। গ্রুপের উপদেষ্টামন্ডলী, মডারেটরসহ ১৫টি দলের টিম ম্যানেজার ও অধিনায়কবৃন্দ। 

ছবি: সংগৃহীত

পাওয়ার্ড বাই স্পন্সর্স হিসেবে প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করে ট্রাস্ট অটো কারস, হ্যামস গ্রুপ ও কুমিল্লা সিটি করপোরেশন। প্লাটিনাম পার্টনার হিসেবে রাইনা নূর লিগ্যাল এন্ড বিজনেস সল্যুশান, বাংলাদেশ এয়ার এক্সপ্রেস ইন্টারন্যাশনাল লিঃ, জুং রিয়েল এস্টেট, এন এ মোটরস, কদমো, রাকাব প্রোপার্টিজ লিঃ, ডটস ফার্নিচার, মুন্সি; সিলভার পার্টনার হিসেবে ই-টাচ ইঞ্জিনিয়ারিং লিঃ, বিটার ড্রিম লিঃ, টেসি, এলকো ক্যাবলস লিঃ, কালারপ্লাস মাস্টার ব্যাচ, সাজগোজ ডট কম, বিডি ফাইনান্স লিঃ, এবং অন্যান্য পার্টনার হিসেবে এইচ এম এনামুল এন্ড কোং, কফি লাইম, প্যারাগন, এইচ এস ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি লিঃ, বাংলাদেশী ফুডস লিঃ, এলিট ফুড ক্যাটারিং, পাওয়ার সাপ্লাই বাংলাদেশ, ওয়ার্ল্ড ট্রেড গ্রুপ, শোন, সাত রং, মেমোরিয়ালস উইমেন্স হোস্টেল, ডাঃ সারোয়ার্স ডেন্টাল কেয়ার, আই আর টেকনোলজিস এন্ড সল্যুশান লিঃ, গ্র্যান্ড সার্কেল ইন হোটেল এন্ড সুইটস, ই-যন্ত্র লিঃ, সাবেকিন ট্রেডার্স প্রাইভেট লিঃ, সেভেনস ডিজাইন স্টুডিও, সোকোম, কাঠ ঘর, স্টেলা, টিকম, ইবনে সিনা, ব্রল বলার্স লীগ, অনুপ্রাণ, ফগ, ড্রিংকস পার্টনার হিসেবে মাম, স্পোর্টস ড্রিংক পার্টনার ব্রুভানা, ডিজিটাল পার্টনার ভাইসব ডিজিটাল, ইন্টেরিয়র পার্টনার কীর্তি ইন্টেরিয়র লিঃ, নিউট্রিশান পার্টনার শক্তি প্লাস, ফটোগ্রাফি পার্টনার লাইফ এন্ড লাইটস, স্ট্র্যাটেজিক পার্টনার ইন্টেরিঅল, ক্রেস্ট পার্টনার শিশির বিন্দু শামীম, ফটোবুথ পার্টনার নূর-ই-আলম ভূইয়া, মিডিয়া পার্টনার দেশ রূপান্তর এবং মিডিয়া সংক্রান্ত সকল বিষয়ক পৃষ্ঠপোষকতায় ছিলেন ফারহানা রহমান উর্মি। 

এর পাশাপাশি ব্যক্তিগত পৃষ্ঠপোষক হিসেবে ছিলেন নুসরাত ইসলাম, আফসার হোসেন রানা, মোঃ মাঈনুদ্দীন তালুকদার রিপন, রিয়াজুল ইসলাম, ফারিয়েল মকসুদ চৈতি, রাবেয়া খানম, আব্দুল আলীম, শোভা, ডাঃ মনিরুজ্জামান এবং লাভলী হিলালী পান্না।

Comments

While most comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and The Business Standard does not endorse any of the readers’ comments.